দেখতে দেখতে মহাকালের  আধারে হারিয়ে গেল আরো একটি  বছর .


অনেকে একে বলে জীবন থেকে একটি বছর কমে যাওয়া ,


আর আমি বলি জীবনের সফলতার পাতায় আরো একটি পালক যোগ হওয়া .


আজ নয় কোন চাওয়ার হিসেব মিলানো ,,,



শুধু  এটুকুই জানি   সময়  আমাকে  নিয়ে  যাবে  সেই  লক্ষে


যেখানে  অপেক্ষা  করছে  আমার  অতীত


আমার  বর্তমানকে  গ্রহন  করার  জন্য.......